Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩০ অক্টোবর ২০২২
Array ( [id] => 816f6edb-8d52-4d08-9f46-5388c6713e19 [title] => অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত আইন/বিধি/নির্দেশিকা/প্রজ্ঞাপন [file_fles] => Array ( [0] => Array ( [name] => 2022-10-30-06-19-25a2f415dfba4780c673871bffd92469.pdf [caption_bn] => আইন/বিধি/নির্দেশিকা/প্রজ্ঞাপন [caption_en] => Laws/Rules/Guidelines/Notifications [link] => ) [1] => Array ( [name] => 2022-10-30-06-12-51b231d9fe3604e52c70c79dcb9189cd.pdf [caption_bn] => অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮) [caption_en] => Grievance Redressal Mechanism Guidelines, 2015 (Revised 2018) [link] => ) [2] => Array ( [name] => 2022-10-30-06-31-895d943f8362284e01c54459b40dbbfe.pdf [caption_bn] => অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। [caption_en] => Taking action related to receipt and settlement of complaints. [link] => ) ) [uploadpath] => e050c26d-a501-46ca-96ef-d36f316a5f9f [version] => [domain_id] => )

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত আইন/বিধি/নির্দেশিকা/প্রজ্ঞাপন

  1. অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
  2. অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
  3. আইন/বিধি/নির্দেশিকা/প্রজ্ঞাপনআইন/বিধি/নির্দেশিকা/প্রজ্ঞাপন